খুলনায় অজ্ঞাতপরিচয় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ

0
225

নিজস্ব প্রতিবেদকঃ খুলনা নগরীর ডিলাক্স হোটেল আর আড়ংঘাটা থানাধীন বাইপাসের পাশে ঘেড় থেকে বস্তাবন্দী অর্ধগলীত লাশ উদ্ধার করেছে পুলিশ।

খুলনার পিকচার প্যালেস মোড়ে হোটেল ডিলাক্স নামের একটি আবাসিক হোটেলে খাটের নিচ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। হোটেলের ৫ম তলা থেকে আনুমানিক ৩২ বছর বয়সী এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়।

সোমবার (২৫ জুন) দুপুর ২টার দিকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেয়ন করা হয়।এ ঘটনায় হোটেল ব্যবস্থাপকসহ ৩জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির খুলনা টাইমসকে জানান, স্থানীয়েদর দেয়া খবরে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে হোটেলের একটি কক্ষের খাটের নিচে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে ২-৩ দিন আগে এ হত্যাকাণ্ড ঘটেছে।নিহতের হাত পা বাঁধা এবং মুখ ও পুরুষাঙ্গ পোড়ানো অবস্থায় রয়েছে। এখনও পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি।

অন্যদিকে, সোমবার (২৫ জুন) দুপুর ১২টার দিকে মহানগরের আড়ংঘাটা বাইপাস সড়কের বড়ইতলার একটি মাছের ঘের থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী রেজাউল করিম খুলনাটাইমসকে জানান, খবর পেয়ে পুলিশ দুপুরে বড়ইতলার একটি মাছের ঘের থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ওই ব্যক্তির কপালে আঘাতের চিহ্ন রয়েছে।