খুলনার কয়রায় র‌্যাবের অভিযানে দুই জলদস্যু পৃষ্টপোষক ও সহযোগী আটক

0
141

নিজস্ব প্রতিবেদক:
খুলনার কয়রায় অভিযান চালিয়ে জলদস্যুদের মূল পৃষ্ঠপোষক ও সহযোগীসহ দুই জনকে আটক করেছে র‌্যাব-৬। এসময়ে তাদের কাছ থেকে অস্ত্র, গোলাবারুদ ও চাঁদা আদায়ের নথিপত্র, টাকা ও সিম কার্ড জব্দ করা হয়।
বৃহস্পতিবার সকাল ৭টায় মেজর এএম আশরাফুল ইসলাম (পিপিএম) কোম্পানী কমান্ডার, সিপিসি স্পেশাল র‌্যাব-৬ খুলনা এর নেতৃত্বে একটি চৌকোস আভিযানিক দল অভিযান চালিয়ে কয়রা উপজেলার ৪ নং কয়রা সরকারী পুকুরপাড় এলাকা থেকে তাদের আটক করে বলে সূত্রে জানা যায়।
আটককৃতরা হলেন, ৪নং কয়রা সরকারী পুকুরপাড় এলাকার আব্দুল অহাব মিস্ত্রির ছেলে মোঃ নূর হোসেন (৩০) ও একই গ্রামের এস এম জিয়াদ আলীর ছেলে, মোঃ মোজাফ্ফর সরদার(৩২)।
র‌্যাব-৬ এর পরিচালক লেঃ কর্ণেল সৈয়দ মোহাম্মদ নূরুস সালেহীন ইউসুফ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই জন জলদস্যু সহযোগী ও পৃষ্টপোষককে আটক করা হয়েছে। এসময়ে তাদের কাছ থেকে ১ টি ওয়ান শ্যুটার গান, ৫ রাউন্ড গুলি, চাঁদা আদায়ের টোকেন, বিকাশের মাধ্যমে চাঁদা আদায়ের নথিপত্র, টাকা ও সিম কার্ড জব্দ করা হয়েছে। তারা জেলেদের নিকট হতে টোকেনের মাধ্যমে চাঁদা আদায় করতো। তাদেরকে কয়রা থানায় হস্তান্তর করতঃ অস্ত্র ও চাঁদাবাজী মামলা রুজুর প্রক্রিয়াধীন আছে।


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here