করোনা ভাইরাস প্রতিরোধে হাত ধোয়ার ব্যবস্থা বণিক সমিতির

0
114

ফুলবাড়ীগেট প্রতিনিধি: করোনা ভাইরাস প্রতিরোধে ফুলবাড়ীগেট বাজারে হাত ধৌত করার বেসিন সহ এবং তার উপকরণ স্থাপন করেন বাজার বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক আজাদ বেগ বাবু । গতকাল বেলা ১২টায় নগরীর ফুলবাড়ীগেট বাজার এলাকায় মৎস পট্টি, মাংস পট্টি, মুরগী পট্টি ও মুদি পট্টিতে করোনা ভাইরাস পতিরোধে হাত ধৌত করণের জন্য ৪টি বেসিন ও তার উপকরণ স্থাপন করেন। এসময় তার সাথে ছিলেন কেসিসি ১নং ওয়ার্ড কাউন্সিলর শেখ আব্দুর রাজ্জাক, ২নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম, আ’লীগ নেতা আব্দুল জলিল হাওলাদার, মোঃ মোতালেব হোসেন, দেলোয়ার হোসেন, মোঃ জামাল হোসেন, দোলাল প্রমুখ।
খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের শিরোমণি বাজার পরিদর্শণ ও করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মুলক প্রচারণা এবং উপকরণ বিতরণ
ফুলবাড়ীগেট(খুলনা)প্রতিনিধি ঃ খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান শিরোমণি বাজার পরিদর্শণ ও করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা মুলক প্রচারণা করেন। গতকাল সকাল ১০টায় খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ)এর চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল মুকিম সরকার শিরোমণি বাজার পরিদর্শণ ও করোনা ভাইরাস প্রতিরোধে হাত ধৌত করণের জন্য সাধারণের মধ্যে সাবান, স্যাবলন, স্যানিটাইজার বিতরণ করেন। এসময় তার সাথে ছিলেন খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শামীম জিহাদ, পিএস মোন্তাসির মামুন,শিরোমণি কেডিএ মার্কেটের সুপারিন্টেনডেন্ট মোঃ আব্দুল্লাহ আল নাসির বুলবুল, শিরোমণি বাজার বণিক সমিতির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ জাহাঙ্গীর হোসেন, শেখ জাকির হোসেন, মোঃ মোশারেফ হোসেন,সাইদুল ইসলাম, ইয়াসিন হোসেন, বাবুল হোসেন প্রমুখ।