করোনা: বিশ্বকাপের রেকর্ডগড়া ব্যাট নিলামে তুলছেন সাকিব

0
87
২০১৯ বিশ্বকাপে খেলা সাকিবের ব্যাট নিলামে বিক্রি হয়েছে। ছবি: ফেসবুক

খুলনা টাইমস স্পোর্টস ডেস্ক :

প্রাণঘাতী করোনা ভাইরাসে দিন দিন মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। পুরো বিশ্বের মতো বাংলাদেশেও এর বাজে প্রভাব পড়েছে। তবে আক্রান্ত ও ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে এসেছেন অনেকেই। তাদের মধ্যে অন্যতম সাকিব আল হাসান। এর আগে ব্যক্তিগত ও তহবিল গঠন করে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। তবে এবার করোনা আক্রান্তদের পাশে দাঁড়াতে গত বিশ্বকাপে খেলার নিজের প্রিয় ব্যাটটি নিলামে তুলছেন সাকিব।


সাকিব নিজের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টের মাধ্যমে খবরটি নিশ্চিত করেন। যেখানে ইংল্যান্ডে অনুষ্ঠিত গত ওয়ানডে বিশ্বকাপে বাঁহাতি এই ব্যাটসম্যান দুটি সেঞ্চুরিসহ রেকর্ড ৬০৬ রান করেছিলেন।
একটি ভিডিও পোস্ট করে সাকিব ক্যাপশনে লিখেন, এটা আমার খুবই প্রিয় একটা ব্যাট, তবে দেশের মানুষগুলো নিঃসন্দেহে আমার কাছে এর থেকেও বেশি প্রিয়। এই কারণে আমার এই ব্যাটটি এই পেইজে নিলামে তুলছি যেটা দিয়ে আমি প্রায় ১ হাজার ৫০০শ রান তুলেছি এবং আপনাদের দোয়ায় এই ব্যাট দিয়েই পুরো ওয়ার্ল্ডকাপের ম্যাচগুলো খেলেছি।

কালকে রাত ১০ টায় আমি এই পেইজ থেকে লাইভে আসব এবং আশা করি আপনাদের কেউ এই ব্যাটটি একটা ভালো মূল্য দিয়ে কিনে নিয়ে আমাদের সবাইকে সুবিধাবঞ্চিতদের পাশে দাঁড়ানোর সুযোগ করে দেবেন।

ভিডিও পোস্ট করে সাকিব ক্যাপশনে লিখেন, এটা আমার খুবই প্রিয় একটা ব্যাট

দেখা হবে কাল রাত ১০ টায়। ##