এসিআই মটরস্ সোনালিকা ট্রাক্টরের নতুন দুটি মডেলের উদ্বোধন

0
40

ঢাকা অফিস: এসিআই মটরস বাংলাদেশের অন্যতম প্রধান কৃষি যান্ত্রিকীকরণ প্রতিষ্ঠান। বিক্রয়োত্তর সেবা এবং গ্রাহক সন্তুষ্টিতে প্রতিষ্ঠানটি তাদের সকল ব্যবসাসমূহ (কৃষি যন্ত্রপাতি, কন্সট্রাকশন ইকুইপমেন্ট, কমার্শিয়াল ভেহিক্যাল, ইয়ামাহা মটরসাইকেল) এ অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রতিষ্ঠানটি ২০০৭ সালে সোনালিকা ট্রাক্টর এর মাধ্যমে তাদের যাত্রা শুরু এবং বিগত ৫ বৎসর ধরে দেশের শীর্ষ ট্রাক্টর ব্র্যান্ড হিসেবে রয়েছে। প্রতি বৎসর এসিআই মটরস প্রায় ৩০০০ ট্রাক্টর বিক্রয় করে। প্রতিষ্ঠানটি ৬ ঘন্টার মধ্যে দেশের যে কোন স্থানে বিক্রয়োত্তর সেবা প্রদান করে অনন্য দৃষ্টান্ত স্থাপন করছে।

৮ জুলাই ২০১৯ তারিখে এসিআই মটরস দুইটি নতুন ট্রাক্টর সিরিজের উদ্ধোধন করে প্রধান কার্য্যালয় এসিআই সেন্টারে। সিরিজ দুইটির নাম দেওয়া হয়েছে সুপ্রিম সিরিজ ও টাইগার সিরিজ। এ ট্রাক্টরের বৈশিষ্ট্যসমূহের মাঝে রয়েছে অধিক শক্তিশালী তেল সাশ্রয়ী ইঞ্জিন, হাই স্পীড হাই টর্ক গিয়ারবক্স, আকর্ষণীয় প্রজেকশন হেডলাইট, এরোডাইনামিক ডিজাইন, প্রশস্ত ড্রাইভিং প্লাটফর্ম, ডিজিটাল ইন্সট্রুমেন্ট, ক্লাস্টার ইত্যাদি।

অনুষ্ঠানে ইন্টারন্যাশনাল ট্রাক্টরস্ লিঃ এর পক্ষে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক দীপক মিত্তাল, পরিচালক  রাহুল মিত্তাল, আন্তর্জাতিক ব্যবসা শাখার সভাপতি এবং প্রধান নির্বাহী কর্মকর্তা গৌরভ সাক্সেনা এবং এসিআই এর পক্ষে ড. ফা হ আনসারী, ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা, এসিআই মটরস লিঃ এবং সুব্রত রঞ্জন দাস, নির্বাহী পরিচালক, এসিআই মটরস লিঃ। এছাড়াও উভয় প্রতিষ্ঠানের অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং শুভানুধ্যায়ীরাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

 


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here