উপস্থাপনায় ফিরলেন পারিহা

0
104

খুলনাটাইমস বিনোদন: টেলিভিশন পর্দার পরিচিত মুখ পারিহা লিমা প্রায় দেড় বছর পর উপস্থাপনায় ফিরলেন । এই সময়ে সন্তান ও সংসার নিয়েই ব্যস্ত ছিলেন তিনি। দীর্ঘ সময় ছিলেন দেশের বাইরে। আর সে কারণেই কাজ করা হয়নি তার। তবে সম্প্রতি আবারো উপস্থাপনা শুরু করেছেন তিনি। মাছরাঙা টেলিভিশনের একটি রিয়্যালিটি শো উপস্থাপনা করছেন পারিহা। এর নাম ‘সেরাদের সেরা রাঁধুনী। এর আগে একই চ্যানেলের ‘সেরা রাঁধুনী’র বিভিন্ন মৌসুমের সেরাদের নিয়েই হচ্ছে এই রিয়্যালিটি শো।
এ বিষয়ে পারিহা বলেন, দেড় বছর পর ক্যামেরার সামনে দাঁড়িয়েছি। মাছরাঙা টেলিভিশনের ‘সেরাদের সেরা রাধুনী’ অনুষ্ঠানটি নিয়ে আমি বেশ এক্সাইটেড। কারণ এখানে সকাল থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত শুটিং করতে হয়েছে। ক্লান্ত হলেও সবাই খুব সুন্দর ও আন্তরিকতার সঙ্গে কাজ করেছে। আর আমি রান্নার অনুষ্ঠান আগেও উপস্থাপনা করেছি। তাই এবারের এই রিয়্যালিটি শোটা করতেও বেশ ভালো লাগছে। এটি মাছরাঙা টেলিভিশনে চলতি মাসের ২১ তারিখ থেকে প্রচার শুরু হবে। এখন থেকে নিয়মিত আপনাকে উপস্থাপনায় পাওয়া যাবে কি? এমন প্রশ্নের উত্তরে পারিহা লিমা
বলেন, আমি আগে সপ্তাহের পুরোটাই ব্যস্ত থাকতাম বিভিন্ন চ্যানেলের উপস্থাপনা নিয়ে। কিন্তু এখন আর সেই সময়-সুযোগ নেই। কারণ স্বামী-সংসার-সন্তানকে সময় দিচ্ছি। তাছাড়া বছরের বেশির ভাগ সময় দেশের বাইরে থাকতে হয়। সেদিক থেকে আগের মতো নিয়মিত হতে পারবো না। আমি সেটা চাইও না। বিশেষ অনুষ্ঠান উপস্থাপনা করতে চাই কেবল। যেমনটা এবার হয়েছে। ‘সেরাদের সেরা রাঁধুনী’র ১৬ পর্বের শুটিং করছি টানা। এরকম কিছু হলে হয়তো করবো। গতানুগতিক কিছু আর করতে চাই না। এর বাইরে বিজ্ঞাপনের ভালো প্রস্তাব পেলে মডেলিং করবো। কারণ আমি যে কয়টা বিজ্ঞাপন করেছি তার সবক’টিই দর্শকমহলে প্রশংসিত হয়েছে। তাই ভালো কনসেপ্টের বিজ্ঞাপন হলে অবশ্যই করবো।