অভয়নগরে করোনাক্রান্ত রোগী পরিবহন করে ইজিবাইক চালক আক্রান্ত হলেন

0
62

শেখ জাকারিয়া রহমান:
যশোরের অভয়নগর উপজেলায় এবার এক ইজি বাইক চালকের নমুনা পরীক্ষায় পজেটিভ ধরা পড়লো। ওই ইজিবাইক চালকের নাম জাহিদুল ইসলাম বাবু(৪০)। তিনি পৌরসভার বুইকারা পোড়াবাড়ির এলাকার বাসিন্দা।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহামুদুর রহমান রিজভি জানান, কয়েক দিন আগে ভারতে চিকিৎসা সেবা নিয়ে ফিরে আসে উপজেলার মহাকাল গ্রামের সাধনা সাহা ও তার স্বামী নিতাই চন্দ্র সাহা। তারা করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়। নমুনা পরীক্ষায় সাধনা সাহার করোনা পজেটিভ ধরা পড়ে। এবং তার ক্যান্সারে আক্রান্ত স্বামীর নমুনা নেগেটিভ আসে। সন্দেহ বশত তাদের পরিবহনকারি ইজিবাইক চালকের নমুনা সংগ্রহ করে করোনা পরীক্ষার জন্য খুলানা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ (বুধবার) সকালে তার রিপোর্ট আসে পজেটিভ। বিষয়টি প্রশাসকে জানালে সাথে সাথে উপজেলা সহকারি কর্মকর্তা (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কে এম রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে ইজিবাইক চালক জাহিদুল ইসলামের বাড়িতে যান। এ সময়ে তিনি আক্রান্তের বাড়ি ও পাশের ৪ টি বাড়িতে লাল পতাকা টাঙ্গিয়ে লকডাউন ঘোষণা করেন। এবং প্রশানের পক্ষ থেকে ওই সব লকডাউন পরিবারে খাদ্য সহায়তা প্রদান করা হয়।
এ পর্যন্ত অভয়নগরে মোট চার জন করোনায় আক্রান্ত হলো। এর মধ্যে প্রথম আক্রান্ত বৃদ্ধ ইব্রাহিম শেখ ও তার নাতী তিলকা (১৩) সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। অন্যরা হাসপাতালের আইস্লোয়েশনে ভর্তি আছেন।



একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here