অভিনয় সহজ কাজ নয় : বাদশাহ

0
51

খুলনাটাইমস বিনোদন: বলিউড জগতে ‘ব্যাডবয়’ হিসেবে পরিচিত বাদশাহ। র‌্যাপ গানের পাশাপাশি সিনেমায়ও অভিষেক ঘটেছে তাঁর। ‘খানদানি সাফাখানা’ ছবিতে বাদশাহ অভিনয় করেছেন গায়ক গবরু সিংয়ের ভূমিকায়।
এতদিন র‌্যাপ গানের তালে দর্শককে মাতিয়ে রাখলেও রুপালি পর্দায় এসে নতুন সব অভিজ্ঞতা হচ্ছে তাঁর। সেইসঙ্গে অভিনয় করা যে চাট্টিখানি ব্যাপার নয়, তাও টের পেয়েছেন ভালোভাবেই।
‘দারুণ এক সিনেমায় অভিষেক হয়েছে আমার। এতে অভিনয়ের পরে সব অভিনেতা-অভিনেত্রীর প্রতি আমার শ্রদ্ধা বহুগুণ বেড়ে গেছে। আমি বুঝতে পেরেছি যে অভিনয় কোনো সহজ কাজ নয়। তবে পুরো টিমই ছিল অসাধারণ। আমার সহশিল্পী সোনাক্ষী সিনহা ভালো বন্ধু। আমি জানতাম, যদি কোন ভুল করি আমাকে সাহায্য করার জন্য সে থাকবেই,’ ছবির ট্রেইলার প্রকাশের দিনে গণমাধ্যমকে নিজের প্রতিক্রিয়া এভাবেই জানান বাদশাহ।
তাঁর সহশিল্পী সোনাক্ষি সিনহা বলেন, ‘যখন আমি স্ক্রিপ্ট পড়ছিলাম, মনে হচ্ছিল গবরু চরিত্রটিতে একমাত্র বাদশাহই উপযুক্ত। এই চরিত্রে তাঁর চেয়ে ভালো অন্য কাউকে মানাত না। বাদশাহ একজন দারুণ মানুষ।’
বাদশাহ বলেন, ‘কমেডি একটি কৌশলের বিষয়। আমার সবকিছু ঠিকঠাকভাবে করতে পারার কৃতিত্ব পুরো টিমের।’
‘তাঁরা আমাকে কখনোই মন খারাপ করে থাকতে দেননি, বরং আমাকে স্বাভাবিক হতে বলেছেন। পরিচালক শিল্পী দাসগুপ্ত, প্রযোজক মৃগদীপ সিং লাম্বা ও লেখক গৌতমসহ সবার চেষ্টায় এটি একটি পরিপূর্ণ কমেডি ফিল্ম হয়েছে,’ যোগ করেন বাদশাহ।
ছবিতে আরো অভিনয় করেছেন বরুণ শর্মা, নাদিরা বাবর ও প্রিয়াংশু জোরা। শুক্রবার মুক্তি পেয়েছে ছবিটি। বক্স অফিসে অবশ্য তেমন ভালো করেনি।
র‌্যাপ মিউজিক কম্পোজার বাদশাহ ক্যারিয়ার শুরু করেন ২০০৬ সালে। ২০১২ সালে তাঁর করা হরিয়ানি গান ‘কর গ্যায়ি চুল’ ২০১৬ সালে ‘কাপুর অ্যান্ড সন্স’ সিনেমায় ব্যবহৃত হয়। গানটি সাড়া ফেলার পরে আর পেছনে ফিরে তাকাতে হয়নি বাদশাহকে। এরপর থেকে নিয়মিতই হিট গান উপহার দিয়ে চলেছেন তিনি। সূত্র : ইন্ডিয়া টুডে


একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here